1. banglamailnews72@gmail.com : banglamailnews : Zakir Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন

#বিশেষ_পোষ্ট # আরোগ্যের_জন্য_প্রার্থনা ### অবন্তিকা বিশ্বাস

  • আপডেট টাইম : শনিবার, ২৮ নভেম্বর, ২০২০
  • ১৯৮ বার
আন্তর্জাতিক সাহিত্য ভুবন পরিবারের সকল এডমিন মডারেটর বিভিন্ন পদে দায়িত্বশীল এবং গ্রুপের প্রিয় সদস্যবৃন্দ শুভ সকাল।
অত্যন্ত ভারাক্রান্ত মন নিয়ে আপনাদের সামনে হাজির হয়েছি, আমাদের এই গ্রুপের সদ্য সাবেক সাধারণ সম্পাদক ও প্রধান বিচারক সর্বজন শ্রদ্ধেয় দাদা প্রভাস চন্দ্র সাহা অসুস্থ অবস্থায় গতকাল রাতে গ্রুপের দায়িত্বশীল পদ এবং এডমিন হিসাবে স্বেচ্ছায় পদত্যাগ করে একজন সদস্য হিসেবে এখানে আছেন। গতকাল তিনি তাঁর রোগের বিষয়ে আমাকে একটি মেসেজ দেন এবং বিকালে ফোন করেন এবং তার অসুস্থতার বিষয়ে বিস্তারিত আলাপ হয়। তিনি জানান তার বুকে যন্ত্রণা এবং গলব্লাডারে পাথর হওয়ার জন্য অসুস্থতার কারণে গ্রুপের স্বাভাবিক কাজকর্ম করা থেকে বিরত আছেন। আমি চেষ্টা করছি দাদার সাথে যোগাযোগ করার জন্য।
আপনারাও যদি কেউ পারেন প্রভাস চন্দ্র সাহা দাদার সাথে যোগাযোগ করে তার শারীরিক অবস্থা কেমন জানতে পারেন এবং জানতে পারলে দয়া করে আমাকে একটু জানাবেন
এমতাবস্থায় গ্রুপ প্রতিষ্ঠাতা জুনায়েদ খন্দকার নীর, আমি এবং গ্রুপের সকল এডমিন মডারেটর ও বিভিন্ন পদের অধিকারী এবং সর্বোপরি এই গ্রুপের সকল প্রিয় সদস্যেদের নিকট অনুরোধ প্রভাস দাদার আশু রোগ মুক্তির জন্য সকলে সৃষ্টিকর্তার নিকট কায়মনোবাক্যে প্রার্থনা করবেন, তিনি যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে আবার আমাদের সাথে এই গ্রুপের দায়িত্বে ফিরে আসতে পারেন, সকলের জন্য শুভকামনা রইল।
শুভকামনায়………
মোঃ শহিদুর রহমান
সভাপতি ও পরিচালক
আন্তর্জাতিক সাহিত্য ভুবন
জুনায়েদ খন্দকার নীর
প্রতিষ্ঠাতা ও প্রধান পরিচালক

আন্তর্জাতিক সাহিত্য ভুবন — with

Jahirul Bidduth

and

5 others

.

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..