1. press.sumon@gmail.com : banglamailnews : Zakir Khan
বুধবার, ০১ মে ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

টাঙ্গাইলের পৃথকভাবে সড়ক দূর্ঘটনায় মা-ছেলেসহ ৪ জন নিহত, আহত ১ – – – স্বাধীন আজম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি,

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯২ বার
টাঙ্গাইলের পৃথকভাবে সড়ক দূর্ঘটনায় গোপালপুরে মা-ছেলে ও মধুপুরে ২ মোটরসাইকেল আরোহী নিহত ও ১ জন আহত হয়েছেন।
গোপালপুরে দ্রুতগামী বাস চাপায় মোটরসাইকেল আরোহী ও ১ যাত্রী নিহত নিহত হ‌য়ে‌ছেন। নিহ’তরা  সম্পর্কে মা-ছেলে।
১৭ ফেব্রুয়া‌রি সকাল ৭টায় উপজেলার দড়িসয়া গ্রামের বয়েলপাড় নামক স্থানে এ দু’র্ঘটনা ঘটে।
নিহ’তরা হচ্ছেন, উপজেলার ঝাওয়াইল ইউনিয়নের মৌজা ডাকুরি গ্রামের মৃত কামরুজ্জামান তোতার স্ত্রী চায়না বেগম (৪৮) তার ছেলে শাকিব মিয়া (১৯)।
No description available.
ঝাওয়াইল ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শাকিব এবারের এসএসসি পরীক্ষার্থী ছিলেন। তার মাকে ঢাকার গাড়িতে তুলে দিতে গোপালপুর যাওয়ার এ দু’র্ঘটনা ঘটে।
গোপালপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, সকালে শাকিব তার মাকে নিয়ে মোটরসাইকেল যোগে গোপালপুর উপজেলা সদরে যাচ্ছিলেন। এসময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী বাসের সাথে মোটরসাইকেলটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মা ছেলে নিহ’ত হন।  বাসটি আট’ক করা হলেও চালক ও হেলপার পালিয়ে যান।
অপর দিকে
টাঙ্গাইলের মধুপুরে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও ১ জন আহত হয়েছেন। নিহতরা হলেন মধুপুর পৌরসভাধীন বোয়ালী গ্রামের শিহাব উদ্দিনের ছেলে বনি ইয়ামিন অরেঞ্জ (২৬) ও ময়মনসিংহ সদরের খাগডহর এলাকার মৃত আজিজুল হকের ছেলে তানভীর (২৫)। এ সময় তানভীর এর সাথে থাকা মারুফ(২২) গুরুতরভাবে আহত হয়ে মধুপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন।
No description available.
প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, ১৭ ফেব্রয়ারি সকাল ১১ টার মধুপুর উপজেলাধীন নেকি বাড়ী নামক স্থানে, জামালপুর-মধুপুর আঞ্চলিক মহাসড়কের জনৈক আজমত আলীর ইটভাটার সামনে পাঁকা রাস্তার উপর দুটি মোটরসাইকেল এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ২ মোটরসাইকেল আরোহী নিহত হন। এ সময় তানভীর এর মোটরসাইকেলের পিছনে থাকা মারুফ হাসান (২২) মারাত্বকভাবে আহত হোন।বর্তমানে তিনি মধুপুর উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স এ চিকিৎসাধীন আছেন। প্রত্যক্ষদর্শী আবদুল জানান, ইটভাটা হতে একটি ট্রলি মহা সড়কে উঠা মাত্রই ২ মোটরসাইকেল আরোহী নিয়ন্ত্রণ হারিয়ে এমর্মান্তিক সড়ক দুর্ঘটনার শিকার হোন। এঘটনার পর সাময়িকভাবে উক্ত সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়, তাৎক্ষণিকভাবে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। বর্তমানে যান চলাচল স্বাভাবিক রয়েছে। মধুপুর থানার ওসি (তদন্ত) মুরাদ হাসান জানান, নিহতদের মরদেহ থানায় নিয়ে আসা হয়েছে। যথাযথ আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।
Tiada huraian tersedia.
স্বাধীন আজম
০১৭১৫৫৮০৭২৭

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..