1. press.sumon@gmail.com : banglamailnews : Zakir Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

গ্যাস্ট্রিক, কোষ্ঠকঠিণ্য ও পুরাতন আমাশয় দূর করার মহা ঔষধ : (১০০% কার্যকরী) *****************************************

  • আপডেট টাইম : রবিবার, ২৮ জানুয়ারী, ২০২৪
  • ১৯৯ বার
✅অনিয়মিত জীবনযাপন, অনিয়ন্ত্রিত খাদ্যাভ্যাস, অনিদ্রা ইত্যাদির করণে হজমের সমস্যা এবং কোষ্ঠকাঠিন্য এখন প্রতিটি ঘরে ঘরে। বয়স যা-ই হোক না কেন, কোষ্ঠকাঠিন্যে ভুগছেন বেশিরভাগ মানুষ। কোষ্ঠকাঠিণ্যকে আপতদৃষ্টিতে তেমন সমস্যা বলে মনে না হলেও এ থেকে কিন্তু হতে পারে ভয়ানক এবং বড় ধরনের শারিরীক সমস্যা। তাই সময় থাকতেই সতর্ক হোন।
👉কৃত্রিম ওষুধপত্রের চেয়ে প্রকৃতিতে থাকা ওষুধই বেশি কাজে দেয় এক্ষেত্রে (ডায়াবেটিসের রুগীরাও নিশ্চিন্তে খেতে পারবেন)।
👉ভিডিও সংগৃহীত, এখানে কয়েকটি উপাদানের কথা বলা হয়েছে, সেটা সাধারণত, সুস্থ্য সবল মানুষেরা খেয়ে উপকৃত হবেন (এটি ঘড়োয়া টোটকা হিসাবে নমুনা দেখানো হয়েছে মাত্র)। আমরা এটাকে আরও উন্নত করে, এখন মোট ১৫টি মূল্যবান উপাদানে তৈরী করেছি।যা একদম শতভাগ কার্যকরী।
👉আমাদের প্রতিটি বাছাইকৃত পন্য অত্যন্ত যত্নসহকারে পরিষ্কার ও পরিচ্ছন্নভাবে নিজ হাতে তৈরী করা, যেটা খেলে গ্যাস্ট্রিক, কোষ্ঠকাঠিণ্য, পুরাতন আমাশয় ও আইবিএস নির্মূল হবে চিরতরে। পাশা-পাশি হজম এবং খাওয়ার রুচি বেড়ে যাবে অনেকগুণ যা আপনি ভাবতেও পারবেন না।
📌উপাদানঃ আমলকি, হরিতকি, বহেড়া , বেল শুট , আদা শুট , বিট লবণ, জোয়ান, কালোজিরা এবং সোনা পাতা সহ আরও বেশ কয়েকটি উপাদানে তৈরী।
👉অন্তত এক বক্স ব্যবহার করে দেখুন ! আমাদের এই বানিয়াতি মিক্সটি খেলেই বুঝতে পারবেন আল্লাহ্ সুবানুতায়ালা গাছ-গাছালির মধ্যে কি অসীম মহিমা রেখেছেন।
👉প্রতি বক্স বানিয়াতি মিক্স (গ্যাস্ট্রিক) এর মূল্য = 650/- মাত্র।ডেলিভারী চার্জঃ ফ্রী `
(খাওয়ার নিয়ম বক্স এর গায়ে লেখা আছে)
অর্ডার কনফার্ম করতে : ☎01922136824/ কল করুন। অথবা নাম, ঠিকানা ও মোবাইল নম্বর ইনবক্স/sms করুন।
👉সঠিক পণ্যটি বুঝে নিয়ে টাকা পরিশোধ করুন (Cash on Delivery)।
বিঃদ্রঃ আমাদের আরও একটি অত্যন্ত ভাল এবং ১০০% কার্যকরী প্রোডাক্ট আছেঃ মহাশক্তি বানিয়াতি মিক্স। বিস্তারিত জানার জন্য আমাদের পেইজ ভিজিট করুন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..