1. press.sumon@gmail.com : banglamailnews : Zakir Khan
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৬:০৮ পূর্বাহ্ন

বেনজিরকন্যা বখতওয়ার ভুট্টো তার মায়ের রিমেক করা ড্রেসটি বিয়েতে পরবেন ### মিলি সুলতানা

  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০
  • ২৭৪ বার
১৯৮৭ সালে বেনজির ভুট্টো তার বিয়েতে লেমন গ্রিন এবং গোলাপি রঙের একটি শারারা স্টাইলের লেহেঙ্গা পরেছিলেন। গর্জিয়াস অ্যামব্রয়ডারি জারদৌসির ডিজাইনের ফাঁকে ফাঁকে মুক্তা বসানো ছিল। ড্রেসের ডিজাইন করেছেন রেশম রেভাজ। বেনজিরের বিয়ের আগে রেশমকে তেমন কেউ চিনতোনা। বেনজির সেই পোশাক পরাতে সবার দৃষ্টি সেদিকে স্থির হয়ে যায়। আন্তর্জাতিক প্রচারমাধ্যমে রেশম রেভাজ বেশ খ্যাতি পান।
রেশম রেভাজ বিবিসিকে হিন্দিতে দেয়া সাক্ষাতকারে বলেছেন, ১৯৮৭ সালে আমার দোকানে হঠাৎ নুসরাত ভুট্টো এসে হাজির। তিনি বললেন, মোহতারেমা বেনজির তার বিয়েতে পরার জন্য ড্রেস চাচ্ছেন। বেনজির কিছুটা অসুস্থ ছিলেন বলে তিনি না এসে তার মা নুসরাতকে পাঠিয়েছেন। পরে বেনজির আমাকে ফোন করে বললেন, কালারফুল এবং গর্জিয়াস বিয়ের জোড়াটি তার পছন্দ হয়েছে। তবে কিছুটা অল্টারনেশন লাগবে। আমি করে দিলাম অল্টারনেশন। চমৎকার ফিট হল মোহতারেমা বেনজিরের শরীরে। আমি কখনো ভাবতেই পারিনি আমার ওই ড্রেসটি তার বিয়ের জন্য সিলেক্ট করবেন। এতবছর তার কন্যা আমাকে ডাকলেন। ড্রেসটি রিক্রিয়েট করতে হবে আমাকে। এটা মায়ের প্রতি কন্যার ভালোবাসার নিদর্শন। আমি সত্যিই অভিভূত। আমার কৃতজ্ঞতা ব্যক্ত করার ভাষা নেই।
এবার বেনজিরকন্যা বখতওয়ার ভুট্টো তার মায়ের সেই ড্রেসটি রিমেক করবেন। রঙ সুতা জরি পুঁতি হুবহু একই রকম থাকবে। নিজের বিয়েতে মায়ের মত ড্রেস পরে মা বেনজিরকে অনুভব করতে চাচ্ছেন বখতওয়ার ভুট্টো। সব ঠিক থাকলে বেনজিরকন্যাকে আগামী বছরের শুরুর দিকে মায়ের হুবহু এই ড্রেসে বধূবেশে দেখা যাবে।
Image may contain: 1 person, standing

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..