1. banglamailnews72@gmail.com : banglamailnews : Zakir Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৭:০৪ পূর্বাহ্ন

হোসনে আরা রিতার মৃত্যুতে বাংলামেইলনিউজ ডট কম এর পক্ষ থেকে গভীর সমবেদনা জানানো হচ্ছে

  • আপডেট টাইম : শনিবার, ৫ মার্চ, ২০২২
  • ১৩৭ বার
সবাই আপনারা প্রশ্ন করছেন হোসনে আরা রিতা মারা গিয়েছেন কিনা? কে এই আইডি থেকে স্ট্যাটাস দিয়েছেন? আমার মনে হয় আরেকটু ক্লিয়ার করে লেখা উচিত ছিল আমার। সত্যি বলতে মানসিকভাবে আমরা এতটাই ভেঙ্গে পড়েছি যে, গুছিয়ে কিছু বলা বা লেখার শক্তিটুকু ছিলনা। তিন বছরে তিন টা মানুষকে হারিয়েছি আমরা। আমার মা, বাবা এর পর আমার মেঝ বোন কে হারালাম।
আমি হোসনে আরা রিতার ছোট বোন। আমি স্ট্যাটাস দিয়েছিলাম। মনে হয়েছিল জানানো উচিত এই খবর টা। আমার বোন দুই মাসের প্রেগন্যান্ট ছিলেন। এই সময়ে বেশ কিছু কম্পলিকেশন্স ছিল আমার বোনের। হার্ট এট্যাকে শুক্রবার রাত দুইটা পনের মিনিটে মারা গিয়েছেন। হসপিটালে নেয়ার দশ মিনিট পরই মারা গেছেন আমার বোন।
আমার বোন খুব ভাল মনের মানুষ ছিল। সহজ সরল ছিল অনেক। ওর মতন দরদী মানুষ খুব কম হয়। আব্বা মা মারা যাবার পর আমাকে আগলে রেখেছে।
আমি খুব অসহায় হয়ে পড়েছি। আমার বোনকে ছাড়া একা বেঁচে থাকা টা আমার জন্য অনেক কষ্টের। সবাই দুয়া করববেন। একদিন আমরা সবাই এই পথের পথিক হবো। আল্লাহ যেন আমার বোনের ভুল ত্রুটি মাফ করে দেন এবং জান্নাতুল ফেরদৌস দান করেন। আমিন।
আশা করি আপনাদের প্রশ্নের উত্তর পেয়ে গেছেন। ভালো থাকবেন সবাই। আর আমার বোনের আইডি আমি কিছুদিন পর অফ করে দিব। দুয়া করবেন আমার জন্যও। আল্লাহ যেন ধৈর্য্য দান করেন।
No photo description available.
হোসনে আরা রিতা বাংলামেইলনিউজ ডট কম এর নিয়মিত লেখক ছিলেন।সে খুব চমৎকার লিখত।বাংলামেইলনিউজ ডট কম পরিবার এবং বাংলাদেশ এক গুনি লেখক,কবি হারাল সকলেই এই কবির জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..