1. press.sumon@gmail.com : banglamailnews : Zakir Khan
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০১:০১ অপরাহ্ন

পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন  – ২৭ ডিসেম্বর-২০২৩ – – – স্বাধীন আজম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি,

  • আপডেট টাইম : রবিবার, ৩১ ডিসেম্বর, ২০২৩
  • ২০৩ বার
টাঙ্গাইলের মধুপুর উপজেলা আওয়ামী লীগের অনাস্থা প্রদানকৃত সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি ও সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবু কর্তৃক আয়োজিত সাংবাদিক সম্মেলনের পর কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি ও মধুপুর উপজেলা আওয়ামী লীগের বিরুদ্ধে ভিত্তিহীন বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত মিথ্যাচারের সংবাদ সম্মেলন করেছে উপজেলা আওয়ামী লীগ।
মঙ্গলবার বিকেলে মধুপুর উপজেলা দলীয় কার্যালয়ে গত ২৫ ডিসেম্বর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে সভাপতি খন্দকার শফি উদ্দিন মনি ও সাধারণ সম্পাদক ছরোয়ার আলম খান আবুর করা সংবাদ সম্মেলনে উপস্থাপিত বক্তব্যের প্রতিবাদে মধুপুর উপজেলা আওয়ামীলীগ এ সংবাদ সম্মেলন করেছে।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট ইয়াকুব আলী। তিনি লিখিত বক্তব্যে বলেন, সভাপতি ও সম্পাদক ১৫-২০ বছরে মুলদল, সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের কাউন্সিল করতে পারেনি ও স্থানীয় সংসদ সদস্য কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপি বিভিন্ন সভায় তাগিদ দিয়েও তাদেরকে গতিশীল করতে পারেননি। খোদ উপজেলা আওয়ামী লীগে এক যুগেও কমিটি না হওয়ায় এতো দিনে ১২ জন সদস্য মৃত্যু বরণ করার ফলে দলীয় নেতা কর্মীদের মধ্যে ক্ষোভ পুঞ্জীভূত হয়েছে। এতে সভাপতি ও সম্পাদক তাদের আখের তারা নিজেরাই গুছিয়েছেন।
তিনি বিভিন্ন গোয়েন্দা সংস্থার কথা উল্লেখ করে বলেন, সম্পাদক কয়েকশত কোটি টাকার মালিক হওয়ায় দলের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে। ইতিপূর্বে তিনি দল ত্যাগ করে বাকশালে যোগদান ও তার ভাই সাংগঠনিক সম্পাদক বাবলু খান জাতীয় পার্টির ছাত্রসমাজের আহবায়ক ছিলেন। তাছাড়া সম্পাদক আবু খান সংসদ নির্বাচনে প্রার্থীতা ঘোষণা দিয়ে ডিবিসি চ্যানেলে ক্লিন ইমেজ ভদ্র মার্জিত উচ্চ শিক্ষিত জাতীয় সংসদ সদস্য কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক এমপির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ এনে, বিরুদ্ধে অবস্থান নিয়ে দলীয় কোন্দল সৃষ্টি করেছেন।
এসব বিষয়ে ২০ ডিসেম্বর দলীয় সভায় সভাপতি সম্পাদকসহ ৪ জনের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব এনে সংবাদ সম্মেলন করা হয়।
এ সময় তিনি ২৫ ডিসেম্বর আবু খান কর্তৃক সংবাদ সম্মেলনের বক্তব্য অসত্য, উদ্দেশ্য, প্রণোদিত, দলের ভাবমূর্তি ক্ষুণ্নসহ আসন্ন জাতীয় সংসদ নির্বাচন প্রশ্ন বিদ্ধ করা ও দলীয় প্রার্থীর বিরুদ্ধে অবস্থান নিয়ে দলীয় শৃঙ্খলা ভঙ্গ করেন। এ সময় তিনি আবু খানের সংবাদ সম্মেলনে বক্তব্যের প্রতিবাদ ও সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবি জানান।
সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মধুপুর পৌরসভার মেয়র আলহাজ্ব সিদ্দিক হোসেন খান, যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মীর ফরহাদুল আলম মনি, সাদিকুল ইসলাম সাদিক, সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, সাবেক ভাইস চেয়ারম্যান হেলাল উদ্দিন, উপজেলা যুবলীগের আহবায়ক আবু সাইদ খান ছিদ্দিক, অরণখোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম, সদস্য গোলাম ছামদানী, আবুল কাশেম তুলা, উপ-দপ্তর  সম্পাদক প্রদীপ দেবনাথ, কৃষিবিদ কামরুজ্জামান জুয়েল, আলোকদিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল হোসেন মাস্টার, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইশতিয়াক আহম্মেদ সজীব সহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
No description available.
স্বাধীন আজম
০১৭১৫৫৮০৭২৭

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..