1. press.sumon@gmail.com : banglamailnews : Zakir Khan
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

জেলা এম্বাসাডর (বীরগঞ্জ উপজেলা)নির্বাচিত হওয়ায় এবং অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এর দায়িত্ব পাওয়ায় ফারহানা রহমানকে বাংলামেইলনিউজ ডট কম এর পক্ষ থেকে অভিনন্দন

  • আপডেট টাইম : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
  • ৩৬৩ বার
জেলা এম্বাসাডর (বীরগঞ্জ উপজেলা)নির্বাচিত হওয়ায় এবং অত্র বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক এর দায়িত্ব পাওয়ায় ফারহানা রহমানকে

ফুলেল শুভেচ্ছা জানাতে এসেছিলেন বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির(বীরগঞ্জ উপজেলা শাখা)সম্মানিত সাধারণ সম্পাদক জনাব মোঃ মোস্তফা কামাল,প্রধান শিক্ষক,বলরামপুর স প্রা বি,বীরগঞ্জ।সাথে ছিলেন জগদল স প্রা বিদ্যালয়ের সহকারী শিক্ষকবৃন্দ। কৃতজ্ঞতা সকলের প্রতি।

May be an image of 7 people, people standing, flower and indoor
নতুন বছরের শুরুতেই এতটা আশা করিনি।আলহামদুলিল্লাহ!
অন্যরকম এক ভালোলাগার অনুভূতি কাজ করছে মনের ভেতর!!
আজ আমার জীবনে একটা বড় প্রাপ্তি,বাংলাদেশের শিক্ষকদের একমাত্র বৃহত্তম প্ল্যাটফর্ম শিক্ষক বাতায়নে ICT4E জেলা অ্যাম্বাসেডর নির্বাচিত হয়েছি (দিনাজপুর জেলা হতে)।
অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা এটুআই কর্তৃপক্ষের প্রতি,শ্রদ্বেয়@ Mohammad Kabir Hossain স্যার, শ্রদ্ধেয় @ Imran Ovi স্যার,Avijit Saha স্যারের প্রতি।
বিশেষ কৃতজ্ঞতা জানাচ্ছি আমার উপজেলা শিক্ষা অফিসার স্যার এবং সকল সহকারী উপজেলা শিক্ষা অফিসার স্যারের প্রতি।
বিশেষ কৃতজ্ঞতা স্বীকার করছি প্রধান শিক্ষক জনাব, Shariful Islam ও আমার সহকর্মীদের প্রতি।
এ অর্জন শুধু আমার নয়। আমাকে যারা অনুপ্রেরণা,সাহস,প্রশিক্ষণ,সুন্দর পরামর্শ দিয়ে আমার মননে পরিবর্তন এনেছেন, আমায় আলোকিত এই পথটি দেখিয়েছেন, তাদের অর্জন!!!আমি অনেক সৌভাগ্যবান যে, কিছু অসাধারণ মানুষের সাহায্য ও পরামর্শ পেয়েছি জীবনে চলার পথে।যাদের স্নেহ, দিকনির্দেশনা, উপদেশ সবসময়ই আমার চলার পথের পাথেয় হয়ে রয়েছে Sultana Razia Akhi
Nur Naher Madam My Sister in law , MD Hafez sir, Dolon Roy Dolon, Motiul Islam sir,Zillur Rahman sir,Mostakima Khanam Urc Instructor Birganj,Dinajpur.
অসংখ্য ধন্যবাদ, কৃতজ্ঞতা।
সবাই দোয়া করবেন, যেন নিজের সর্বোচ্চটা দিয়ে শিক্ষা ও শিক্ষার্থী বন্ধুদের জন্য কাজ করে যেতে পারি।সর্বোপরি নিজ উপজেলা,জেলা,বিভাগ ও দেশের জন্য নিজেকে নিবেদিত করতে পারি এবং নিরবচ্ছিন্নভাবে এটুআই এর সাথে কাজ করে যেতে পারি।
 সুলতানা রাজিয়া আখি – অভিনন্দন – 🌹 অভিনন্দন 🌹 অভিনন্দন 🌹
দিনাজপুর জেলার প্রাথমিকের ৩১ তম ও বীরগঞ্জ উপজেলায় তৃতীয় ICT4E District Ambassador নির্বাচিত হওয়ায় জগদল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক Farhana Rahman ম্যাডামকে অভিনন্দন রইলো।তার সাথে আন্তরিক ভাবে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই a2i কে যিনি একজন যোগ্যতম ব্যক্তি কে ICT4E District Ambassador প্রদান করেছেন বলে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..