1. banglamailnews72@gmail.com : banglamailnews : Zakir Khan
সোমবার, ২০ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন

ছড়াকার মানসুর মুজাম্মিল ভাইকে আপনারা সহায়তা করতে পারেন। নিচে তার আকুতিভরা পোস্টটি কপি করা হল। সাথে তার বিকাশ নাম্বার যুক্ত করা হল।

  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২
  • ১৬৮ বার
…………..
ছয় মাসের উপর স্ট্রোকসহ নানা রোগে ভুগছি আমি। বাম হাতে তীব্র ব্যথা। রাতে ব্যথার কারণে ঘুমাতে পারি না। বাম পায়ে স্বাভাবিক চলার মতো শক্তি নাই। বাম চোখে ছানি অপারেশন লাগবে। অপারেশনের ব্যাপারে আলাপও করে এসেছিলাম (আগে)। দিন দিন আরো অবনতি হচ্ছে। দাঁতের Cap লাগাচ্ছিলাম (আগে) । এখন ডাক্তারের কাছে যেতেও পারছি না। ডায়াবেটিস উর্ধ্বে। হাঁটতে কষ্ট, পড়ে যাই যাই ভাব। ওজন কমে গেছে ২০ কেজি। মুখ দিয়ে শিশুদের মতো লোল পড়ে। শমরিতা হাসপাতালে যেয়ে চেক আপ করাতে হয়। বাসায় ফিজিওথেরাপি দেই নিয়মিত।
একাকীত্ব দূর করার জন্য ফেসবুক বিছানায় রেখে এক আঙুলে একটু একটু চালাই।
আমি সবার কাছে আমার নানাবিধ ভুলের জন্য ক্ষমা ও মানবিক দোয়া চাচ্ছি আর আমিও সবাইকে মাফ করে দিলাম।
আল্লাহ আমার মেয়েটার বিয়ের ব্যবস্থা করে দিয়েছেন গত জুনে। আমার ছেলে বিশ্ববিদ্যালয়ের ছাত্র। আমার স্ত্রী বেচারা কঠিন পারকিনসন্স রোগে ভুগে কষ্ট পাচ্ছে।
উপার্জনের মতো আমার পরিবারে এখনও কেউ নাই। সম্ভবত আমি আর বেশিদিন আপনাদের সাথে ফেসবুকেও থাকতে পারব না। “এ আঁধার কখনও যাবে না মুছে আমার পৃথিবী থেকে”… আল্লাহ আমার সহায় হোন। আমীন।
আপনাদের মানসুর মুজাম্মিল।
মোবাইল/ বিকাশ/ নগদ (personal) : 01714479869
মানসুর মুজাম্মিল
সদা হাস্যোচ্ছল মানসুর মুজাম্মিল ভাইকে সহযোগিতার হাত বাড়িয়ে দেই এবং তার জন্য সকলেই আল্লাহর কাছে দোয়া করি তিনি যেন খুব শিঘ্রই সুস্থ্য হয়ে যান।আমিন।
May be an image of 1 person, sitting and indoor

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..