1. press.sumon@gmail.com : banglamailnews : Zakir Khan
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম :
ভ্রমণ পিপাসুদের জন্য আনন্দের সংবাদ…. – – – সাউথ বাংলা ট্যুরিজম দরিদ্র বিমোচন ফাউন্ডেশন এর উদ্যোগে বদলে গেছে গ্রামের চিত্র মিরপুর কলেজ ৯১ ব্যাচের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয় ১৯/০৪/২৪ শুক্রবার – – – – – – – – – – ৷ ৷ ৷ ঈদ”।।। জাকিয়া সুলতানা * এলায়েন্স বিল্ডার্স লিমিটেড *- # কারণ # তৈয়বা_মনির আগামী জুন মাসে কবি সংসদ বাংলাদেশ পশ্চিমবঙ্গ শাখার আয়োজনে বঙ্গবন্ধু কবিতা উৎসব অনুষ্ঠিত হবে সাম্রাজ্যবাদ প্রতিষ্ঠার ইতিহাস – – পর্ব ১ এবং পর্ব ২ – – – রাফিদা আহমেদ মধুপুর উপজেলা পরিষদ নির্বাচনে ১৩ প্রার্থী মনোনয়পত্র দাখিল – স্বাধীন আজম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি এসিআই মোটরস জেনারেটর মার্কেট লিডার হিসেবে আবির্ভূত হয়েছে

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে ফিলিস্তিনে একটি বাড়ির নামকরণ করা হয়েছে ### খন্দকার অন্তর লতিফ

  • আপডেট টাইম : রবিবার, ১৬ মে, ২০২১
  • ২৯৩ বার
 বুধবার (১২ মে) ঢাকায় ফিলিস্তিনি রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রমজান এমন তথ্য জানিয়েছেন।
গাজায় ইসরায়েলি হামলা নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্বেগ ও ফিলিস্তিনিদের প্রতি অবিচল সমর্থন প্রকাশ করায় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।
বুধবার ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসকে চিঠি লেখেন শেখ হাসিনা। একইদিন পররাষ্ট্র সচিব মাসুদ বিন মোমেন প্রধানমন্ত্রীর চিঠি ফিলিস্তিনি রাষ্ট্রদূতকে পৌঁছে দেন। তখন রাষ্ট্রদূত প্রধানমন্ত্রীকে নিয়ে এসব কথা বলেন।
এ বিষয়ে পররাষ্ট্রসচিব বলেন, ওআইসি খুব শিগগিরই সদস্য দেশগুলোর পররাষ্ট্রমন্ত্রীদের নিয়ে বৈঠকে বসতে পারে। ওআইসি যৌথ সভার মাধ্যমে ফিলিস্তিনের চলমান সমস্যা সমাধানে কার্যকরী সমাধান বের করবে।
রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রমজান বলেন, ফিলিস্তিন সংকটে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অব্যাহত সমর্থনে ফিলিস্তিনিরা তাকে ভালবাসেন এবং শ্রদ্ধা করেন।
ফিলিস্তিনি জনগণের প্রতি বাংলাদেশে মানুষের সমর্থন এবং সহানুভূতি প্রকাশকে সাধুবাদ জানান তিনি।
প্রধানমন্ত্রী শেখ হাসিনা জেরুজালেমে মুসলমানদের পবিত্র মসজিদ আল-আকসা প্রাঙ্গণে সম্প্রতি ইসরায়েলের হামলার তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে বিশ্বের যে কোনো স্থানে এ ধরনের জঘন্যতম হামলা বন্ধে বিশ্ব সম্প্রদায়কে স্থায়ী পদক্ষেপ নেয়ারও আহ্বান জানিয়েছেন।
ফিলিস্তিনের প্রেসিডেন্ট মাহমুদ আব্বাসের কাছে পাঠানো এক চিঠিতে শেখ হাসিনা লিখেছেন, আমরা হামলায় হতাহতদের পরিবারের প্রতি গভীর শোক এবং আমাদের ভ্রাতৃপ্রতিম ফিলিস্তিনি জনগণের প্রতি সমবেদনা জানাচ্ছি।
তিনি বলেন, আমরা দ্ব্যর্থহীন ভাষায় এই কাপুরোষচিত হামলার তীব্র নিন্দা জানাই। আমরা ফিলিস্তিনসহ বিশ্বের যে কোন দেশে এ ধরনের জঘন্যতম হামলার অবসানে আন্তর্জাতিক সম্প্রদায়কে টেকসই পদক্ষেপ নেয়ার আহ্বান জানাচ্ছি।
Post collected
May be an image of 1 person and text that says "ফিলিস্তিনে একটি বাড়ির নাম শেখ হাসিনা"

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..