1. banglamailnews72@gmail.com : banglamailnews : Zakir Khan
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
“এ খালেক ফাউন্ডেশন” দেশ ও মানুষের কল্যাণে যথাসাধ্য প্রচেষ্টায়…………… মৃন্ময়ীর খোঁজে – – – – নাহিদ সোলতানা নিপা ভালোবাসার বাঁধন – – – – জি জে আফরোজ # প্রিয়_মানুষ(সংক্ষিপ্ত) # নওশিন_তাওছিয়া_তাবাচ্ছুম(লেখনীতে) # বিদর্ভ_নগরী – – – – পাখি রায় প্রভাতী – – – সাফিনা আক্তার # ব্ল্যাকমেইল (সব পর্ব একসাথে) – – – লেখা: আফরিন শোভা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার ————- প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে জাতির উদ্দেশে ভাষণ দেন ———————– প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের ‘তুমি কে? আমি কে? রাজাকার, রাজাকার’ স্লোগান দেওয়াকে অত্যন্ত দুঃখজনক বলে আখ্যায়িত করেছেন —–

“এ খালেক ফাউন্ডেশন” দেশ ও মানুষের কল্যাণে যথাসাধ্য প্রচেষ্টায়……………

  • আপডেট টাইম : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০২৪
  • ৯৩ বার

 

“এ খালেক ফাউন্ডেশন” এর পক্ষ থেকে অবহেলিত দুর্গম এলাকা প্রিয় জন্মভূমি লক্ষ্মীপুর জেলার বন্যা কবলিত এলাকাবাসীর ১০০০ পরিবারের জন্য খাবার সামগ্রী বিতরণ কার্যক্রম চালানো হয়েছে।

ইনশাল্লাহ ২৮/৮/২০২৪ তারিখে করইতলা ,মান্দারী ,চন্দ্রগঞ্জ প্রত্যন্ত গ্রামাঞ্চলে অঞ্চলে পৌঁছে দেওয়া হইবে । আপনারা যারা আমাদের সাথে আর্থিক ও সেবক হিসেবে শ্রম দিয়ে যাচ্ছেন সবার জন্য এই দোয়া আল্লাহ যেন আমাদের এই কষ্ট কে কবুল করে নিন। সাথে সাথে আমাদের বন্যা কবলিত অঞ্চলের সকল মানুষকে আল্লাহ যেন দ্রুত বন্যা দুর্যোগ মুক্ত করে দেয়।

আপনারা চাইলে আমাদের ” এ খালেক ফাউন্ডেশন” এর সাথে যুক্ত হয়ে মানবিক উপহার বিতরণ অংশগ্রহণ করতে পারেন ।

আমাদের সাথে সাহায্যে পাঠানোর জন্য বিকাশ পার্সোনাল নাম্বার 01973201960

ও ব্যাংক একাউন্ট নাম্বার প্রদান করা হইল।

No description available.

সব সময় সুবিধা বঞ্চিত লক্ষীপুরের গ্রাম অঞ্চলের বন্যা পরিস্থিতির চরম অবনতি অবস্থায় এ খালেক ফাউন্ডেশন এর পক্ষ থেকে ১০০০ পরিবারকে খাদ্য সামগ্রী উপহার প্রদান করা হইল।

কিন্তু বর্তমানে বন্যার যে অবস্থা সবাই এগিয়ে না আসলে এই এলাকার মানুষের দুর্ভোগ দেখে চোখের পানি ধরে রাখা যাবে না।

৮ নম্বর দত্তপাড়া ইউনিয়ন এর টি ওয়ার্ডে, নরসিংপুর দক্ষিণ করইতলা ,পশ্চিম করেতলা ও মোল্লার হাটে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

 

মানুষের পাশে থাকার আনন্দটাই আলাদা। এ খালেক ফাউন্ডেশন “এর পক্ষ থেকে ঢাকায় রাস্তায় ট্রাফিক সিগন্যালের দায়িত্বরত কোমলমতি শিক্ষার্থীদের ক্লান্তিহীন কর্মের সারথী হয়ে গত ৮,৯, ও ১০ আগস্ট ২০২৪ ইং টানা ৩ দিন মিরপুর ১ ,২ ,১০, ১১, ১২ ,১৩ ,১৪ ,৬,৭ নাম্বার ও শেওড়াপাড়া, কাজীপাড়া , বৃহত্তর মিরপুরে খাবার বিতরণ কার্যক্রম পরিচালনা করা হয়। সবাইকে ফুলের শুভেচ্ছা জানানো হয়।

প্রায় ২০০০ হাজার ছাত্রছাত্রীদের পাশে থাকতে পেরে জাতির ক্রান্তি লগ্নে নিজেকে যুক্ত করে সৌভাগ্যবান মনে করছি।

 

১৬/৪/২০২৩ ইং

 

স্মরণকালের বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ৫০ জন দোকান মালিকদের এ খালেক ফাউন্ডেশন এর পক্ষ থেকে নগদ ২০,০০০/- টাকা অর্থ সহায়তা প্রদান করা হয়। অনুষ্ঠানে সকলের উদ্দেশ্যে আলোচনা করেন এ খালেক ফাউন্ডেশনের চেয়ারম্যান জনাব আব্দুল খালেক।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ঢাকা জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমান। ডিসি অফিস অডিটরিয়াম – ঢাকা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..