1. banglamailnews72@gmail.com : banglamailnews : Zakir Khan
শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:১৬ পূর্বাহ্ন
শিরোনাম :
“এ খালেক ফাউন্ডেশন” দেশ ও মানুষের কল্যাণে যথাসাধ্য প্রচেষ্টায়…………… মৃন্ময়ীর খোঁজে – – – – নাহিদ সোলতানা নিপা ভালোবাসার বাঁধন – – – – জি জে আফরোজ # প্রিয়_মানুষ(সংক্ষিপ্ত) # নওশিন_তাওছিয়া_তাবাচ্ছুম(লেখনীতে) # বিদর্ভ_নগরী – – – – পাখি রায় প্রভাতী – – – সাফিনা আক্তার # ব্ল্যাকমেইল (সব পর্ব একসাথে) – – – লেখা: আফরিন শোভা কোটা সংস্কারের দাবিতে আন্দোলনরত শিক্ষার্থীদের সঙ্গে আলোচনায় বসছে সরকার ————- প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে জাতির উদ্দেশে ভাষণ দেন ———————– প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকারীদের ‘তুমি কে? আমি কে? রাজাকার, রাজাকার’ স্লোগান দেওয়াকে অত্যন্ত দুঃখজনক বলে আখ্যায়িত করেছেন —–

ধনবাড়িতে শিক্ষা প্রতিমন্ত্রীর গণসংবর্ধনা, জানানো হয়নি স্থানীয় এমপি ও সাবেক কৃষি মন্ত্রীকে – – স্বাধীন আজম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি

  • আপডেট টাইম : সোমবার, ১০ জুন, ২০২৪
  • ১২৯ বার
টাঙ্গাইলের ধনবাড়িতে শিক্ষা প্রতিমন্ত্রী বেগম শামসুন্নাহার চাঁপা এমপিকে তাঁর নিজ এলাকায় গণসংবর্ধনা দেওয়া হয়। উক্ত অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়নি বাংলাদেশ আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষি মন্ত্রী ও স্থানীয় এমপি ডক্টর আব্দুর রাজ্জাক এমপিকে।
আব্দুর রাজ্জাকের অনুসারীরা জানিয়েছেন, দলে  বিশৃঙ্খলা সৃষ্টির লক্ষ্যে স্থানীয় সংসদ সদস্য ও জ্যেষ্ঠ নেতাদের না জানিয়ে এসংবর্ধনা প্রদান করা হয়েছে।
ডক্টর আব্দুর রাজ্জাক ২০০১ সাল থেকে টানা পাঁচবার আওয়ামী লীগের মনোনয়ন পেয়ে টাঙ্গাইল-১ (মধুপুর-ধনবাড়ী) আসন থেকে সংসদ সদস্য নির্বাচিত ও দুবার মন্ত্রী হয়েছেন। কিন্তু এবার সংসদ সদস্য নির্বাচিত হলেও তিনি মন্ত্রিপরিষদে স্থান পাননি।
গত সংসদ নির্বাচনে মধুপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান ছরোয়ার আলম খান আবু প্রার্থীতা ঘোষণাকে কেন্দ্র করে মধুপুর ও ধনবাড়ি আওয়ামীলীগ দুটি শিবিরে বিভক্ত হয়ে যায়। উপজেলা নির্বাচনে ডক্টর আব্দুর রাজ্জাক তাঁর পছন্দের প্রার্থীকে সমর্থন দেওয়ায় কোন্দল আরও বেড়ে যায়।
অপরদিকে, কেন্দ্রীয় আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পদবিষয়ক সম্পাদক শামসুন নাহার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। পরে তিনি শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পান। এরপর থেকেই মধুপুর ও ধনবাড়ী উপজেলা আওয়ামী লীগের রাজ্জাকবিরোধী নেতারা চাঙা হয়ে ওঠেন। তাঁরা শামসুন নাহারকে সামনে রেখে এলাকায় রাজ্জাকবিরোধী শক্ত অবস্থান গড়ে তোলেন। তারই অংশ হিসেবে বেগম শামসুন নাহার চাঁপার গণসংবর্ধনার মধ্য দিয়ে স্থানীয় নেতা-কর্মীরা বড় ধরনের জমায়েত করে নিজেদের শক্তি প্রদর্শন করেন।
৮ মে বিকেল ৩ টায়, ধনবাড়ি সরকারি কলেজ মাঠে, উপজেলা আওয়ামিলীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ মীর ফারুক আহমান ফরিদ। উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনজুর ইসলাম তপন এর সঞ্চালনে স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এসময় এলকার বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠান শেষে জাতীয় পর্যায়ে বিভিন্ন শিল্পীরা মনোজ্ঞ সংগীত পরিবেশন করেন।
স্বাধীন আজম, টাঙ্গাইল জেলা প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..